শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় বিচারকদের অপসারণের দাবিতে আদালত ঘেরাও 

ফরহাদ হোসেন ভোলা প্রতিনিধি : জুলাই-আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র জনতার বিপ্লবে গণহত্যার বিচার ও আওয়ামী শাসনামলের বিচারকদের অপসারণের দাবিতে ভোলা জেলা ও দায়রা জজ আদালত ঘেরাও কর্মসূচি পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্র-জনতা । রোববার বেলা সাড়ে ১২ টায় জেলার বৈষম্য বিরোধী ছাত্র-জনতা শহরে বিক্ষোভ, প্রতিবাদসভা ও আদালত ভবন ঘেরাও করছেন। জেলার কোর্ট ভবন অভ্যন্তরে বৈষম্য বিরোধী ছাত্ররা প্রতিবাদসভা করেন। 

সভায় বক্তারা অনতিবিলম্বে ভোলার কোর্ট ও আদালতে এখনো বহাল তবিয়তে থাকা স্বৈরাচার আমলের বিচারক, আইনজীবী ও অসাধু কর্মকর্তাদের অপসারণ দাবী করেন।


আদালত ঘেরাও শেষে ছাত্র জনতা শহরে বিক্ষোভ করে জেলা প্রশাসক কার্যালয়ে অবস্থান নিয়ে বিষয়টির তরিৎ সুরাহা করতে জেলা প্রশাসক বরাবর  স্মারকলিপি প্রদান করেন। এ বিষয়ে জেলা বৈষম্য বিরোধী ছাত্র সমন্বয়ক মো: নাঈম বলেন, ভোলার আইন ও বিচার বিভাগে এখনো সংস্কার হয়নি। ভোলার আদালতের পরিবেশ পরিবর্তন করা না হলে,ছাত্র জনতা দুর্ণীতিবাজদের হটাতে বাধ্য হবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়