শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০৬:১৬ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরায় ম্যাক্সিম গ্রুপে দুর্ধর্ষ ডাকাতি 

মো. বশির উদ্দিন ডেমরা (ঢাকা) : রাজধানীর ডেমরায় ম্যাক্সিম গ্রুপ এন্ড কোম্পানি নামে একটি প্রতিষ্ঠানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১৯—অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে  আমুলিয়া এলাকার ওই গ্রুপের সাইড অফিস ও সাইড ইয়ার্ডে এ  ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাত দল ওই কোম্পানির প্রায় ১ কোটি ৮০ লক্ষ টাকার মালামাল  নিয়ে যায়। এ বিষয়ে রোববার সকালে ডেমরা থানায় অজ্ঞাত ১৫/২০ জন কে আসামী মামলা দয়ের করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ডেমরা- রামপুরা সড়কের পাশে আমুলিয়া এলাকায় শনিবার দিবাগত গভীর রাতে দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত ১৫/২০ জনের একটি ডাকাত দল ম্যাক্সিম গ্রুপের মেইন গেট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় তারা দ্রুত দায়িত্বরত ২০ প্রহরী ও উপস্থিত অন্যান্য কর্মচারীদের হাত পা বেঁধে গলায় ধারালো দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে মৃত্যুর হুমকি দেয়। এ ঘটনায় প্রায় ১ ঘন্টা সময়ের মধ্যে ডাকাত দল কোম্পানির গোডাউনে থাকা গাড়ির ব্যাটারি, ইলেকট্রিক ক্যাবল, ড্রিল মেশিন, ম্যান লিফ্ট, ফ্রগ লিফট ও যাবতীয় ইকুইপমেন্ট মালামাল সহ আরো অন্যান্য গুরুত্বপূর্ণ যন্ত্রাংশ নিয়ে যায়।

আরও জানা গেছে, ডাকাতেরা সকলেই ফুল প্যান্ট, শার্ট এবং জ্যাকেট পরিহিত ছিল। তাদের স্বাস্থ্য মাঝারি ধরনের ও সকলেই ডেমরা সহ আশপাশের স্থানীয় ভাষায় কথা বলছিল।

উল্যেখ্য: ডেমরার আমুলিয়ায় ম্যাক্সিম গ্রুপের সাইড অফিস। এখানে সড়ক ও কনস্ট্রাকশন কাজের হাল্কা -ভারী যন্ত্রপাতি, ক্রেন,তাদের কাজে ব্যবহৃত গাড়ির বিভিন্ন ধরনের দামি ইকুইপমেন্ট ও সকল যন্ত্রাংশ রাখা হয় যা সম্পূর্ণ বিদেশ থেকে আমদানি করতে হয়।

এ বিষয়ে ডেমরা থানার অফিসার ইনচার্জ ইলিয়াস হোসেন বলেন, ডাকাতির ঘটনায় থানায় মামলা হয়েছে । আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং বিষয়টি আমরা অত্যন্ত গুরুত্বের সাথে দেখছি। অধিকতর তদন্ত করে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়