শিরোনাম
◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা  ◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০২:২৫ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিলেট সীমান্ত থেকে মিয়ানমার নাগরিককে আটক করেছে বিজিবি

মাসুদ আলম : শনিবার সন্ধ্যায় বিজিবির সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর  মিনাটিলা বিওপির দায়িত্বপূর্ণ জৈন্তাপুর উপজেলার সীমান্তবর্তী ঝিঙ্গালাবাড়ী এলাকার সীমান্ত পিলার ১২৮৩/এমপি এর নিকটবর্তী স্থানে অজ্ঞাত একজন যুবককে দেখতে পেয়ে স্থানীয় জনসাধারণ বিজিবির মিনাটিলা বিওপিকে খবর দেয়। খবর পেয়ে বিজিবির মিনাটিলা বিওপির টহলদল ঘটনা স্থানে গিয়ে মোঃ আনিসুর রহমান (২০) নামের ঐ যুবককে আটক করে। 

আটককৃত আনিসুরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে মায়ানমারের মংডু জেলার নোয়াপাড়া থানার ডংখালী গ্রামের মৃত বাহা মিয়ার ছেলে। সে ৭ বছর আগে মায়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করে কক্সবাজারে এফডিএমএন (রোহিঙ্গা) ক্যাম্পে অবস্থান করছিল। পরে ক্যাম্প থেকে থেকে পালিয়ে সে বাংলাদেশের অনেক জায়গায় অবস্থান করে। সম্প্রতি ভাল কাজের সন্ধানে সে সিলেট এলাকায় এসেছিল বলে জানায়। তার কাছে কোন পরিচয়পত্র পাওয়া যায়নি। 

আটককৃত মায়ানমার নাগরিককে জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়