শিরোনাম
◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা  ◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০৯:৩০ সকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

নড়াইলের কালিয়ায় নাশকতা মামলায় ধনঞ্জয় দাস মিন্টু (৪০) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার বড়দিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

ধনঞ্জয় দাস মিন্টু কালিয়া উপজেলার চোরখালী গ্রামের শ্যামল দাসের ছেলে। তিনি খাশিয়াল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম সময় সংবাদকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, চলতি বছরের ২৬ আগস্ট রাতে নড়াগাতী থানায় নড়াইল-১ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) বি এম কবিরুল হক (মুক্তি) ও সাবেক কালিয়া উপজেলা চেয়ারম্যান খান শামীমুর রহমানসহ ৯৮ জনের নাম উল্লেখ করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন নড়াগাতী থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক বিশ্বাস নওশের আলী। এ মামলায় অজ্ঞাত আসামি করা হয় আরও ৫০ থেকে ৬০ জনকে।

শনিবার সকালে স্বেচ্ছাসেবক লীগ নেতা ধনঞ্জয় নিজ বাড়ি থেকে বড়দিয়া বাজারে যান। সকাল ১১ টার দিকে নড়াগাতী থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) নয়ন বিশ্বাসের নেতৃত্বে একটি দল বিস্ফোরক মামলায় সন্দেহভাজন আসামি হিসাবে স্বেচ্ছাসেবক লীগ নেতা ধনঞ্জয়কে গ্রেফতার করেন।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম সময় সংবাদকে বলেন, এ বছরের ২৬ আগস্ট থানায় দায়ের করা মামলায় ধনঞ্জয় দাস মিন্টুকে সন্দিগ্ধ আসামি হিসাবে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়