শিরোনাম

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ১১:৪২ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সুনামগঞ্জের শিললুয়ার শ্রমিকের লাশ উদ্ধার

আল হেলাল,সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের শিললুয়ার হাওরে রাস্তার পার্শ্বে পানিতে ডুবে থাকা এক বারকী শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ অক্টোবর) রাতে নিহত আব্দুল আলিম (৪৬) এর মরদেহটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত আব্দুল আলিম সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের পশ্চিম সাহেবনগর গ্রামের মৃত সোলেমান মিয়ার পুত্র। 

সুনামগঞ্জ সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম,সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক,এসআই উজ্জল মিয়া,এসআই আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেছেন। এসময় সুরমা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান খুরশিদ মিয়া ও ইউপি সদস্য ইউনুছ আলীসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

এলাকাবাসী জানান,বারকি শ্রমিক আব্দুল আলিম ধোপাজান চলতি নদীতে দেশিয় বেলচা দ্বারা বালি কুড়িয়ে একটি ছোট নৌকায় বহন করে বালি বিক্রির মাধ্যমে জীবিকা নির্বাহ করতেন। শুক্রবার রাত ১১টায় বালিবিক্রির ৩৫ হাজার টাকা নিয়ে তিনি পায়ে হেটে ধোপাজান নদীর পাড় থেকে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে অক্ষয়নগর গ্রাম সংলগ্ন শিললুয়ার হাওরের ইব্রাহিমপুর-ডলুরা রাস্তার ডাকাতদল তাকে খুন করে লাশ পানিতে ফেলে রেখে যায়। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়