শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ০৮:১৫ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনীতে কোটি টাকার ভারতীয় অবৈধ মালামাল উদ্ধার 

এম. এমরান পাটোয়ারী, ফেনী প্রতিনিধি : ফেনীতে ১ কোটি ২ লাখ ৩৩ হাজার ৫শ টাকা মূল্যের ভারতীয় অবৈধ মালামাল উদ্ধার করেছে বিজিবি। ১৮ ও ১৯ অক্টোবর রাতে ফেনীর ছাগলনাইয়া ও পরশুরামে পৃথক অভিযান পরিচালনা করে এগুলো উদ্ধার করা হয়। মালামালগুলো ১৯ অক্টোবর শনিবার শুল্ক অফিসে জমা দেয়া হয়েছে। 

বিজিবি জানায়, গোপন সংবাদ পেয়ে ছাগলনাইয়া উপজেলার মধুগ্রাম, চম্পক নগর, দেবপুর, যশপুর, খেজুরিয়া ও জয়ন্তী নগর বিওপির বিজিবি সদস্যরা রাতভর চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ছাগলনাইয়া উপজেলার লম্বাটিলা, টিলাপাড়া, ছয়ঘরিয়া ও পরশুরাম উপজেলার মহেশ পুস্কুরনী নামক সীমান্তবর্তী স্থান হতে ভারতীয় অবৈধ বিভিন্ন প্রকার শাড়ী, থ্রীপিস, লেহেংগা, কাশ্মিরী শাল ও মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ১ কোটি ২ লাখ ৩৩ হাজার ৫শ টাকা।

ফেনীস্থ ৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, উদ্ধারকৃত ভারতীয় মালামাল শুল্ক অফিসে জমা দেয়া হয়েছে। তিনি জানান, সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবির আভিযানিক ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়