শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ০৬:১৩ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঈশ্বরদীতে যুবদল নেতাকে গুলি

রিয়াদ ইসলাম ঈশ্বরদী (পাবনা) থেকে : পাবনার ঈশ্বরদীতে সাঁড়া ইউনিয়ন আরামবাড়িয়া বাজারে শুক্রবার  ৯টায় গুলির ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হন যুবদল নেতা সোহান পারভেজ বিপু (৪৩)। তিনি সাঁড়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, বিপু তার ৬ থেকে ৭ জন সহযোগী নিয়ে আরামবাড়িয়া বাজারের পাশে ব্যক্তিগত অফিসে বসে ছিলেন। হঠাৎ একদল দুর্বৃত্ত মোটরসাইকেলে এসে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। দুটি গুলি বিপুর শরীরে লাগে—একটি বাম হাতে ও আরেকটি বাম পায়ে। গুরুতর আহত অবস্থায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তিনি এখন সেখানে চিকিৎসাধীন।

স্থানীয়দের ধারণা, এলাকা নিয়ন্ত্রণ ও বালু ব্যবসার বিরোধ থেকে এই হামলা হয়েছে। ঈশ্বরদী থানার ওসি শহিদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং তদন্ত শুরু করেছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়