শিরোনাম
◈ সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা, যে সব বিষয় নিয়ে হতে পারে আলোচনা  ◈ ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার গ্রেফতার ◈ ঘূর্ণিঝড় ‌‘ডানা’ নিয়ে সর্বশেষ যা জানা গেলো ◈ রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে ◈ নির্বাচন নিয়ে আসিফ নজরুলের বক্তব্য সরকারের বক্তব্য নয়: ধর্ম উপদেষ্টা ◈ হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার ◈ ২০২৬ সালের মধ্যেই দেশের প্রথম পাতাল রেল চালু করতে চায় কর্তৃপক্ষ (ভিডিও) ◈ জাতীয় মসজিদের নতুন খতিবকে নিয়ে শায়খ আহমাদুল্লাহর মন্তব্য ভাইরাল ◈ শেখ হাসিনাকে কোন প্রক্রিয়ায় ফেরত আনা হবে, জানালেন আইন উপদেষ্টা আসিফ নজরুল (ভিডিও) ◈ এতো দাম দেখে অবচেতনমনেই বলে ফেলি আগেই ভালো ছিলাম : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও)

প্রকাশিত : ১৮ অক্টোবর, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনীতে ছাত্র আন্দোলনের হামলা মামলায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

এম. এমরান পাটোয়ারী, ফেনী প্রতিনিধি : ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলার মামলায় সোনাগাজী উপজেলার ওসমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন (৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

পুলিশ জানায়, ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বড় মসজিদ সংলগ্ন মিছিলে হামলার ঘটনায় দায়ের করা মামলায় বৃহস্পতিবার দুপুরে ফেনী শহরের পেট্রো বাংলা নিজ বাসা থেকে থেকে গ্রেফতার করে ফেনী মডেল থানা পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা উপরিদর্শক (এসআই) রুহুল আমিন জানান, ফেনী মডেল থানার বিস্ফোরক দ্রব্য আইনের দুটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল আদালতে প্রেরণ করা হবে।

জানতে চাইলে ফেনী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মর্ম সিংহ ত্রিপুরা বলেন, ছাত্র আন্দোলনে হামলার ঘটনার দুইটি মামলায় তাকে গ্রেফতার করা হয়। তিনি সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মৃত মোখলেসুর রহমানের ছেলে ও একটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়