শিরোনাম
◈ সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা, যে সব বিষয় নিয়ে হতে পারে আলোচনা  ◈ ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার গ্রেফতার ◈ ঘূর্ণিঝড় ‌‘ডানা’ নিয়ে সর্বশেষ যা জানা গেলো ◈ রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে ◈ নির্বাচন নিয়ে আসিফ নজরুলের বক্তব্য সরকারের বক্তব্য নয়: ধর্ম উপদেষ্টা ◈ হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার ◈ ২০২৬ সালের মধ্যেই দেশের প্রথম পাতাল রেল চালু করতে চায় কর্তৃপক্ষ (ভিডিও) ◈ জাতীয় মসজিদের নতুন খতিবকে নিয়ে শায়খ আহমাদুল্লাহর মন্তব্য ভাইরাল ◈ শেখ হাসিনাকে কোন প্রক্রিয়ায় ফেরত আনা হবে, জানালেন আইন উপদেষ্টা আসিফ নজরুল (ভিডিও) ◈ এতো দাম দেখে অবচেতনমনেই বলে ফেলি আগেই ভালো ছিলাম : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও)

প্রকাশিত : ১৮ অক্টোবর, ২০২৪, ০৩:১৭ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ার আদমদীঘিতে গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ, অতপর...

বগুড়ার আদমদীঘিতে হত্যার ভয় দেখিয়ে দিনের পর দিন এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এই ঘটনায় লালন বাঁশফোর (৪৬) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার লালন বাঁশফোর উপজেলার সান্তাহার পৌর শহরের চা-বাগান মহল্লার মৃত বিরণের ছেলে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির এসআই বকুল হোসেন জানান, গত ৫ মে দুপুরে নিজ বাড়িতে একা ছিল ওই কিশোরী। এ সময় ঘর ঝাড়ু দেওয়ার জন্য লালন বাঁশফোর তার বাড়িতে ডেকে নিয়ে যায় ওই কিশোরীকে। পরে শয়নঘরের দরজা বন্ধ করে গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে লালন বাঁশফোর এবং পরিবারকে বলতে নিষেধ করে। 

এরপর আবারও ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে লালন বাঁশফোর। এ ঘটনার কয়েকমাস পর গত রবিবার (১৩ অক্টোবর) সকালে ওই কিশোরীর শারীরিক অবস্থা পরিবর্তন হলে মনে সন্দেহ জাগে পরিবারের লোকজনের। পরে তাকে নিয়ে পল্লী চিকিৎসাকের কাছে নিয়ে গেলে অন্তঃসত্ত্বা বলে জানাই চিকিৎসক। এরপর ওই কিশোরীকে পরিবারের লোকজনরা জিজ্ঞেস করলে লালন বাঁশফোর নামের ব্যক্তির নাম বলে। পরে ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়। কিশোরীর মায়ের দায়েরকৃত মামলায় তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়