শিরোনাম
◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায়  ইলিশ ধরার অপরাধে ১০ জেলের জড়িমানা

ফরহাদ হোসেন ভোলা প্রতিনিধি : ভোলার মেঘনা ও তেতুলিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার অপরাধে ১০ জেলেকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে সাড়ে ১৩ হাজার মিটার জাল, ৩০ কেজি ইলিশ ও চারটি নৌকা জব্দ করা হয়। বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত লালমোহনের মেঘনা ও তেতুলিয়া নদীতে ইলিশ আহরণ করার সময় ইলিশ, জাল ও নৌকাসহ ১০ জেলেকে আটক করা হয়।

ভোলা জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেক জেলেকে পাঁচ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা করেন লালমোহন উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) এহসানুল হক শিপন। পরে জব্দকৃত জাল আগুন পুড়িয়ে নষ্ট করা হয়েছে। আর ইলিশগুলো স্থানীয় এতিমখানায় দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়