শিরোনাম
◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি ◈ অভিনেত্রী তামান্না ভাটিয়াকে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:০৩ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনী সীমান্তে ১ কোটি ৫৪ লাখ টাকা মূল্যের ভারতীয় কাপড়সহ একজন আটক

মাসুদ আলম : ফেনীর মাতিয়ারা নামক স্থানে অভিযান চালিয়ে মালিকবিহীন একটি কাভার্ড ভ্যান থেকে ৬৩টি গাইট খুলে ১৯১৭ পিস বিভিন্ন প্রকার ভারতীয় শাড়ী ও ৩০৬টি থ্রীপিস জব্দ করা হযয়েছে। জব্দকৃত মালামালের আনুমানিক সিজারমূল্য- ১,৫২,৬১,০০০/- টাকা। 

এ ছাড়া বারাহীপুর নামক স্থানেরএকটি গুদাম তল্লাশী করে ১ লাখ ৬৪ হাজার ৭৫০ টাকা মূল্যের ৮২২.৫০ মিটার ভারতীয় থান কাপড়সহ মোঃ ফাহাদ (২৭) নামের একজনকে আটক করে। 

বুধবার রাতে বিজিবি  এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়,  বিজিবির ফেনী ব্যাটালিয়ন ৪ এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মোশারফ হোসেনের নেতৃত্বে ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার, সদর থানা পুলিশ ও আনসারের সমন্বয়ে এই অভিযান চালানো হয়। 

উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক গুদামটি সিলগালা করে আটককৃত ব্যক্তিকে মালামালসহ ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়