শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৫:৫২ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় উত্তর জেলা ছাত্রলীগ নেতা গ্রেফতার

শাহাজাদা এমরান,কুমিল্লা : কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আল আমিন সরকারকে আটক করেছে কোতোয়ালি থানার পুলিশ। মঙ্গলবার রাতে কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিনুল ইসলাম।

গ্রেফতারকৃত আল আমিন সরকার কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার বি-চাপিতলা গ্রামের জুয়েল মিয়া সরকারের ছেলে। সে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ছিলেন। কুমিল্লা ৩ আসনের সাবেক সংসদ সদস্য জাঙ্গীর আলম সরকারের স্বজন হিসেবে পরিচিত।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আল আমিনের নগরীর ঝাউতলা এলাকায় অবস্থান করছে। সে তথ্যের ভিত্তিতে কুমিল্লা কোতোয়ালী থানার একটি পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে ঝাউতলা এলাকার একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিনুল ইসলাম বলেন, গতকাল রাতে তাকে আমরা আটক করেছি। তার বিরুদ্ধে ৫ই আগস্টের আগে দুইটি মামলা রয়েছে। বুধবার দুপুরের আদালতের মাধ্যমে আইনি প্রক্রিয়া শেষে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়