শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২৪, ১১:৫৪ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে  অতিরিক্ত মদপানে  যুবকের মৃত্যু 

সনত চক্র বর্ত্তী, ফরিদপুর :ফরিদপুরের ভাঙ্গায় অতিরিক্ত মদ্যপানে উজ্জ্বল দাস (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে ভাঙ্গা পৌরসভার মধ্যপাড়া হাসামদিয়া গ্রামের সমীর দাসের পুত্র। সোমবার (১৪ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রোববার রাতে প্রতিমা বিসর্জন দিয়ে উজ্জ্বল বন্ধুদের নিয়ে মদ্যপান করে ছুটাছুটি ও অস্বাভাবিক আচরণ শুরু করে। এক পর্যায়ে পরিবারের লোকজন তাকে ধরে বাসায় নিয়ে যায়। সোমবার বিকেল থেকে উজ্জ্বল ধীরে ধীরে  অসুস্থবোধ করলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক তিনটার দিকে সে মারা যায়।

এ ব্যাপারে মঙ্গলবার (১৫ অক্টোবর) ফরিদপুরের ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ মোহাম্মাদ মোকছেদুর রহমান জানান, অতিরিক্ত মদপানে এক যুবকের মৃত্যু হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়