শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২৪, ১১:১৭ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির প্রস্তুতি, বন্দুক-কার্টুজসহ ৬ ডাকাত গ্রেফতার

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। (১৫ অক্টোবর) সকালে অস্ত্রসহ গ্রেফতারকৃত আসামীদের মামলা দিয়ে জেলা বিজ্ঞ আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার রাতে গোপন সংবাদে ভিওিতে অভিযান পরিচালনা করে জেলার পার্শ্ববর্তী নরসিংদী থেকে ডাকাতির করার জন্য নদীপথে ইঞ্জিন চালিত স্পিড বোর্ড নিয়ে ৬ জন ডাকাতকে আটক করা হয়। এরা হলেন, নরসিংদী জেলা সদরের মোঃ আরমান (৪২), কাজী তারেক (৩৪), আমজাদ হোসেন (২৭), সাজ্জাদ মনা (২২), আশরাফুল ইসলাম হিমেল (২০) এবং আবু সাঈদ (২৭)। এসময় তাদের কাছ থেকে ২টি দেশীয় তৈরি একনালা বন্দুক, ৭ রাউন্ড কার্তুজ, ২টি লম্বা দা উদ্ধার করা হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হুমায়ূন কবীর জানান, অস্ত্রসহ  গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে থানায় দুইটি মামলা রুজু করা হয়েছে।। একটি মামলা অস্ত্র আইনে অপরটি অন্য ধারায়। অপরাধের বিরুদ্ধে পুলিশের কঠোর অবস্থান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়