শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২৪, ০৬:২২ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায় যৌথ বাহিনীর অভিযানে বিদেশি পিস্তলসহ আটক ১

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়া ( কুমিল্লা ) প্রতিনিধি : কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় যৌথ বাহিনীর অভিযানে একটি বিদেশি পিস্তলসহ মো. কামরুল হাসান ( ২৬ ) নামের এক যুবককে আটক করা হয়েছে। সোমবার ( ১৪ অক্টোবর ) ভোরের দিকে উপজেলার শশীদল ইউনিয়নের সাজঘর এলাকা থেকে তাকে আটক করা হয়। 

এতে নেতৃত্ব দেন সেনাবাহিনীর ক্যাপ্টেন হাফিজ আহমেদ সৈকত। এ সময় অভিযানে ব্রাহ্মণপাড়া থানার উপপরিদর্শক ( এসআই  ) ইকবাল হোসেনসহ থানা পুলিশের একটি দল সহযোগিতা করেন। গ্রেপ্তার হওয়া মো. কামরুল হাসান উপজেলার চান্দলা ইউনিয়নের সবুজপাড়া এলাকার নুরু ফকির বাড়ির মৃত মো. আবুল হোসেন প্রকাশ আবুল কুসুমের ছেলে। 

যৌথ বাহিনী সূত্র জানায়, গত ৪ সেপ্টেম্বর থেকে যৌথ বাহিনীর সন্ত্রাসী আটক এবং অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে সোমবার ১৪ অক্টোবর ভোরের দিকে সেনাবাহিনীর ক্যাপ্টেন হাফিজ আহমেদ সৈকতের নেতৃত্বে ব্রাহ্মণপাড়া থানা পুলিশসহ একটি টহল দল উপজেলার শশীদল ইউনিয়নের সাজঘর এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় মো. কামরুল হাসান নামে এক যুবককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও একটি স্মার্ট ফোন উদ্ধার করা হয়। আটককৃত কামরুল হাসানকে প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদ শেষে উদ্ধারকৃত অস্ত্রসহ ব্রাহ্মণপাড়া থানা পুলিশের কাছে সেনাবাহিনী হস্তান্তর করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়