শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২৪, ১০:৪২ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পরশুরাম সীমান্তে অবৈধ অনুপ্রবেশ,  ৩ বাংলাদেশী আটক

এম. এমরান পাটোয়ারী, ফেনী প্রতিনিধি : অবৈধভাবে অনুপ্রবেশ ও মানবপাচারের অভিযোগে ৩ বাংলাদেশিকে আটক করেছে বিজিবি সুবার বাজার বিওপির সদস্যরা। ফেনীর পরশুরাম সীমান্তে শনিবার বিকেলে উপজেলার মির্জানগর ইউনিয়নের মধুগ্রাম সীমান্ত থেকে তাদের আটক করে। আজ ১৩ অক্টোবর রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হলেন- খুলনার জেলখানা ঘাটের মাইজঘাট গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে মো. সেলিম উদ্দিন (২২), পরশুরামের মধুগ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে মো. হাসান (৩০) ও একই এলাকার সিএনজি অটোরিকশা চালক তাজুল ইসলাম (৩৮)। 

বিজিবি জানায়, ভারতে অবস্থানরত এক বাংলাদেশি নাগরিক সুবার বাজার সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে মধুগ্রামে একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি চালায় বিজিবি। অভিযানে এক অনুপ্রবেশকারী, সিএনজি অটোরিকশা চালকসহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে। 

জানতে চাইলে বিজিবি ফেনী ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, দুই মাস আগে আটক সেলিম বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত প্রবেশ করে। পরবর্তীতে শনিবার পরশুরামের সুবার বাজার এলাকার হাসানের সঙ্গে যোগাযোগ করে তার সহযোগিতায় সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। গোপন সংবাদের ভিত্তিতে সুবার বাজার বিওপির টহলদল অভিযান পরিচালনা করে তাদের আটক করে পরশুরাম থানায় হস্তান্তর করেছে। 

এ ব্যাপারে পরশুরাম মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল হাকিম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ রোববার আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়