শিরোনাম

প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২৪, ০৯:৪৮ রাত
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায়  বাবার হাতে সাত বছরে কন্যা খুন : ঘাতক পিতা আটক

শাহাজাদা এমরান,কুমিল্লা : কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় বাবার হাতে সাত বছরের কন্যা শিশু খুনের ঘটনা ঘটছে।  রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যা ছয় টায় উপজেলার জোড়কানন ইউনিয়নের সীমান্তবর্তী এলাকার নির্ভয়পুর গ্রামে এই ঘটনা ঘটে।  শিশুটির নাম মারিয়া (৬)। এই ঘটনায় শিশুটির বাবা বাবুর্চি তাজুল ইসলামকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়,ঘাতক পিতা তাজুল ইসলাম  মাদকসেবী। তাজুল ইসলামের ২য় স্ত্রী সাথে কন্যা সন্তান জন্ম দেওয়া নিয়ে দীর্ঘদিন ধরে পারিবারিক ঝামেলা চলছিলো, কন্যাশিশু সন্তানকে অভিশাপ মনে করে নিয়মিত ২য় স্ত্রীকে মারধর করতেন। গত শুক্রবার সকালে শিশুটিকে ঘর থেকে দোকানে নিয়ে যাবে বলে বের করেন। পরে ভারতীয় সীমান্তবর্তী এলাকায় একটি গভীর জঙ্গলে নিয়ে মাটিতে পুতে  চলে আসেন। ঘরে ফিরে বলেন শিশুটি হারিয়ে গেছে বলে প্রচার চালায়। পরে এলাকাবাসী দীর্ঘ খোঁজাখুঁজির পর বিজিবিকে নিয়ে সীমান্তবর্তী এলাকার নির্ভয়পুর গ্রামে পাশে একটি জঙ্গল থেকে লাশ উদ্ধার করেন।

সদর দক্ষিণ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার পরপরই প্রতিবেশীরা তাজুলকে ধরে থানায় খবর দেন। পরে সীমন্তবর্তী এলাকা হওয়ায় পুলিশ ও বিজিবি যৌথভাবে লাশ উদ্ধার করে।রাসেল থানায় আটক আছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়