শিরোনাম

প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২৪, ০৯:৪৪ রাত
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে যুবককে অপহরণের পর ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি

কায়সার হামিদ মানিক,উখিয়া : কক্সবাজারের টেকনাফে বেলা উদ্দিন (৩২) নামের এক যুবককে অপহরণ করে পাহাড়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা। এখন অপহৃতের পরিবারে ফোন করে মুক্তিপণ বাবদ ৫০ লাখ টাকা দাবি করা হচ্ছে। বিষয়টি প্রশাসনকে অবহিত করলে বেলালকে হত্যার হুমকিও দিচ্ছে সন্ত্রাসীরা।

শনিবার দিবাগত রাত ৩ টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শিলখালী নিজ বাড়ি থেকে অপহরণ করা হয়ে এই যুবককে। বেলালের চাচাতো ভাই অ্যাডভোকেট ফরিদ হোসেন এসব সত্য নিশ্চিত করেছেন। অপহৃত বেলাল উদ্দিন (৩২) ওই এলাকার আলী আহমদের ছেলে।

শনিবার দিবাগত রাত তিনটার দিকে পাহাড়ি সন্ত্রাসীরা অস্ত্রের মুখে জিম্মি করে তাকে পাহাড়ের দিকে নিয়ে যায়। রবিবার বিকেলের দিকে পরিবারের কাছে ফোন করে প্রথমে ৭০ লাখ টাকা পরে ৫০ লাখ টাকার মুক্তিপণ দাবি করেন। 

বাহারছড়া ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য হাফেজ আহমেদ  বলেন, বেলালের বাবার মৃত্যুর পর থেকে তারা কক্সবাজার শহরে বসবাস করেছেন। শনিবার পৈত্রিক বাগানবাড়ি দেখতে এসেছিলেন। রাতে ঘুমাতে গেলে অস্ত্রধারী সন্ত্রাসীরা অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ের দিকে অপহরণ করে নিয়ে যায়। এরপর রবিবার বিকেলে মুক্তিপণ হিসেবে প্রথমে ৭০ লাখ পরে ৫০ লাখ টাকা দাবি করছে।

এব্যাপারে টেকনাফ থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, বিষয়টি ইতিমধ্যে পুলিশ অবহিত হয়েছে। এব্যাপারে পুলিশ অপহৃতকে উদ্ধারে অভিযান শুরু ক

  • সর্বশেষ
  • জনপ্রিয়