শিরোনাম

প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২৪, ০৬:৪২ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বৈদ্যুতিক টাওয়ারের চূড়া থেকে  যুবককে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ৩৩ কেভি একটি বৈদ্যুতিক টাওয়ারের চূড়া থেকে এক মানসিক ভারসাম্যহীন যুবককে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। রবিবার (১৩ অক্টোবর) দুপুরে উপজেলার শশীদল ইউনিয়নের শশীদল পশ্চিমপাড়া এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার (১৩ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার সময় সবার অজান্তে ৩৩ কেভি বৈদ্যুতিক টাওয়ারের চূড়ায় উঠে পড়েন নাসির উদ্দীন নামের ওই যুবক। বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে ওই যুবককে টাওয়ারের চূড়ায় থেকে নেমে আসতে বলে। স্থানীয়দের কথায় যুবকটি কোন কর্নপাত না করলে তখন তারা বুড়িচং ফায়ার সার্ভিসকে বিষয়টি জানান। খবর পেয়ে পাশ্ববর্তী বুড়িচং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার অভিযানে নামে। প্রায় একঘন্টা চেষ্টার পর তাকে বৈদ্যুতিক টাওয়ারের চূড়া থেকে নামিয়ে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

বৈদ্যুতিক টাওয়ার থেকে নামিয়ে আনা যুবক নাসির উদ্দীন (৩৫) নোয়াখালীর সেনভাগ উপজেলার বাসিন্দা। সে চট্টগ্রামে বসবাস করেন বলে ফায়ার সার্ভিসের নিকট জানায়। ফায়ার সার্ভিস জানায়, বৈদ্যুতিক টাওয়ারে উঠে পড়া নাসির উদ্দীন একজন মানসিক ভারসাম্যহীন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়