শিরোনাম

প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২৪, ০৪:০৪ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিরলে লুন্ঠিত মালামালসহ ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার 

এম, এ কুদ্দুস, বিরল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরলে বিশেষ অভিযান চালিয়ে ডাকাতি হওয়া মালামাল উদ্ধারসহ ৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, দিনাজপুর জেলার কতোয়ালী থানার রামনগর মামুনের মোড় এলাকার মোস্তফা কামালের ছেলে শহিদুল ইসলাম শহিদ (২৫), বিরল উপজেলার উত্তর বহলা গ্রামের আশরাফুল ইসলামের ছেলে শাহিন (২০) ও কতোয়ালী থানা এলাকার সদরপুর ডাঙ্গাপাড়ার আব্দুস সাত্তারের ছেলে তুহিন (২৫)।

শনিবার দিবাগত রাতে দিনাজপুর জেলার পুলিশের একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীকে গ্রেফতার করে। লুন্ঠিত মালামালের মধ্যে ১টি ১২৫সিসি লাল ও কালো রংয়ের ডিসকভার মোটরসাইকেল ও ১টি স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করে।
 
উল্লেখ্য ১৫ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখ দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বিরল থানাধীন ৭নং বিজোড়া ইউনিয়নের অর্ন্তগত দোগাছী বাবুদিঘী গ্রামস্থ মাজেদা ক্লিনিক এর অনুমান ৫০গজ সামনে পাকা রাস্তায় ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় বিজোড়া পশ্চিমপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে মনির হোসেন (২৩) বাদী হয়ে অজ্ঞাতনামা ১০/১২ জন ডাকাতদের বিরুদ্ধে বিরল থানায় একটি মামলা করেন। 

মামলার পর বিরল থানা পুলিশ দ্রæত ঘটনাস্থল পরিদর্শন করে তথ্য প্রযুক্তি ও সোর্স নিয়োগ করে আসামী সনাক্ত, লুন্ঠিত মালামাল উদ্ধার ও ঘটনার সাথে জড়িত ৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করেন। এছাড়া ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামী সনাক্ত, প্রেফতার ও অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে বলে রোববার সকালে পুলিশের দেয়া এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়