শিরোনাম

প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২৪, ১২:২২ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রামে দু গ্রুপের সংঘর্ষে প্রাণ গেল যুবদল কর্মীর

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের বায়েজিদ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিএনপির দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে মো. ইমন (৩৪) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ইমন যুবদল কর্মী বলে স্থানীয়রা জানিয়েছেন। পুলিশ ঝান্টু ও কাশেমসহ কয়েকজন খুনিদের নাম পেয়েছে। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, আওয়ামী লীগ সরকারের পতনের পর চাঁদাবাজি, ঝুট ব্যবসা ও দখল-বেদখল নিয়ে বায়েজিদ এলাকায় ঝান্টু গ্রুপের সঙ্গে যুবদল সমর্থিত সবুজের বিরোধ চলছিল। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে দু’গ্রুপের মধ্যে মারামারি ও সংঘর্ষের ঘটনা ঘটে।  সংঘর্ষের পর সবুজের লোকজন চলে গেলে ঝান্টুর কর্মীরা ইমনকে একা পেয়ে মারধর করে। এতে ইমন গুরুতর আহত হন। পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করেন। পরে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইমনের মৃত্যুর পর বায়েজিদ এলাকায় উত্তেজনা বিরাজ করে।

বায়েজিদ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, সংঘর্ষে সবুজ গ্র“পের ইমন গুরুতর আহত হন। শনিবার সকালে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় এখনো মামলা হয়নি। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’


সুত্র : যুগান্তর

  • সর্বশেষ
  • জনপ্রিয়