শিরোনাম

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪, ০৯:৫৮ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেনাপোলে মাছের ঘের থেকে স্বেচ্ছা সেবক দল কর্মীর মরদেহ উদ্ধার

আইরিন হক, বেনাপোল (যশোর) প্রতিনিধি : যশোরের বেনাপোলে নিখোঁজের একদিন পরে অহিদুল ইসলাম (৩৪) নামে স্বেচ্ছা সেবক দল কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এটি স্বাভাবিক মৃত্যু না পরিকল্পিত হত্যা তা নিয়ে পুলিশের তদন্ত চলছে।

সে বেনাপোল পৌরসভার ছোটআঁচড়া ওয়ার্ড স্বেচ্ছা সেবক দলের সদস্য ও  পেশায় দিন মজুর ছিলেন। শুক্রবার (১১ অক্টোবর) বিকালে বেনাপোল সিমান্তের চাত্রের বিল এলাকার আক্তার মাহমুদ বাবলুর মাছের ঘের ঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

এর আগে গতকাল বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিল সে। সে ওই মাছের ঘেরে গার্ডের কাজ করতো।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।  এ ব্যপারে নিহতের স্ত্রি বাদি হয়ে বেনাপোল পোর্টথানায় একটি অপমৃত্যু দায়ের হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে সে অনুযায়ী পরবর্তীতে নতুন করে মামলা হবে জানিয়েছে পুলিশ।

নিহত অহিদুল ইসলাম ছোটআঁচড়া পূর্ব পাড়া এলাকার নিছার আলী খোকনের ছেলে। তার স্ত্রী ও দুটি সন্তান রয়েছে।
বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) রাসেল মিয়া জানান, বৃহস্পতিবার সকালে সে বাড়ি থেকে বের হয়ে পাশ্ববর্তী একটি মাঝের ঘেরে কাজ করছিল।

এদিন বাড়ি না ফিরলে তার পরিবারের সদস্য খোজা খুজি করে। পরের দিন শুক্রবার  বিকালে মাছের ঘেরের পানিতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে অহিদুলের  মরদেহ উদ্ধার করে।  এ ব্যাপারে আপাতত অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তীতে সে অনুযায়ী আবারো নতুন করে মামলা করা যাবে।

নিহতের স্ত্রী জানান, সে যে ঘেরে কাজ করে সেখানে কিছু মানুষ তাকে কয়েকদিন ধরে হুমকি দিচ্ছিল। এর দুদিন পর তার এই মৃত্যু হয়। সুষ্ট তদন্তের দাবি জানাচ্ছি ।

স্থানীয় কবীর হোসেন জানান, নিহতের দুই শিশু সন্তান রয়েছে।   সংসারে একমাত্র উপার্জনের মানুষটিকে হারিয়ে দিশেহারা পরিবার। 

বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দীন জানান, নিহত যুবক স্বেচ্ছা সেবক দলের সদস্য। এটি যদি হত্যার ঘটনা হয় তবে তার সুষ্ট তদন্তের মাধ্যমে  অপরাধীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়