শিরোনাম

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগ টাকা দিয়ে ধর্মের ওপর আঘাত করার চেষ্টা করছে : এ্যানি

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি : চট্টগ্রামে পূজামণ্ডপে ইসলামী সংগীত পরিবেশন নিয়ে বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, এটা সনাতন ধর্মের ওপর যেমন আঘাত, তেমনি ইসলাম ধর্মেরও অবমাননা। এগুলো কিন্তু সহ্য করার মত ঘটনা নয়।

এ ঘটনাকে আওয়ামী লীগের ষড়যন্ত্র উল্লেখ করে তিনি বলেন, তারা জাতিকে বিভক্ত করার কৌশলে নেমেছে। তারা অনেক দূর থেকে টাকা দিচ্ছে আর ধর্মের ওপর আঘাত করার চেষ্টা করছে। ধর্মের ওপর আঘাত করার সুযোগ কাউকে দেওয়া হবে না।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার মনসা বাড়ি দুর্গা পূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। বিএনপি নেতা এ্যানি বলেন, যারা এদেশে গুম-খুন করেছে। যারা লাখ লাখ, কোটি কোটি টাকা পাচার করছে। তারা ওপার (ভারত) থেকে বসে আরেকটা ষড়যন্ত্র করার চেষ্টা করছে । ধর্মের ওপর আঘাতের চেষ্টা কিন্তু তাদের ষড়যন্ত্রেরই অংশ। এটা মেনে নেওয়ার মতো না। আমাদের সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। কারণ ১৯৭১ সালের স্বাধীনতার পর আমরা ২০২৪ সালে আরেকটা স্বাধীনতা পেয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাহাবদ্দিন সাবু, পৌর বিএনপির সদস্য সচিব অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, জেলা ছাত্রদলের সভাপতি ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়