শিরোনাম

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪, ০৩:২৪ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুরাদনগরে ঘাতকের ছুরিকাঘাতে ১ জন নিহত

এন এ মুরাদ, মুরাদনগর : কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর বাজারে ঘাতকের ছুরিকাঘাতে রাজিব (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় গুরতর আহত হয়েছেন আরো ৩ জন। নিহত রাজিব রহিমপুর গ্রামের মৃত: খলিল মিয়ার পুত্র। আহতরা হলেন- নবীপুর গ্রামের মাছ ব্যবসায়ী মোজাফফর আহমেদ (৬০) , তার ছেলে আক্তার হোসেন (৩০) ও ছোট ভাই জসিম উদ্দিন (৫৫) । পাওনা টাকা নিয়ে সালিশী বৈঠক চলাকালে এ ঘটনা ঘটে। ঘাতক মারুফ (২০) মোচাগড়া গ্রামের আবুল কালামের ছেলে।  জানা গেছে, ঘাতক মারুফকে চট্রগ্রাম থেকে ভাড়া করে আনা হয়েছিলো। 

নবীপুর গ্রামের আক্তারের স্ত্রী রাবেয়ার (৩৬) সাথে একই এলাকার ফারুকের স্ত্রী শিরিন (৩৪) নামে এক মহিলার দশ হাজার টাকার লেনদেন নিয়ে কিছুদিন পূর্বে ঝগড়া ও মারামারি হয়। বিষয়টি সমাধানের জন্য বৃহষ্পতিবার  স্থানীয় মেম্বার মাইন উদ্দিন ও কামাল মাস্টারসহ সালিশী ব্যাক্তিবর্গ নবীপুর স্টেশনে একটি অফিসে বসেন। সালিশ চলাকালীন অবস্থায় দুজন অপরিচিত যুবক এসে রাবিয়াকে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। তখন রাজিব মহিলাকে বাঁচাতে এগিয়ে যান। এতে ক্ষিপ্ত হয়ে রাজিবের বুকে ও পেটে ছুরিকাঘাত করেন ঘাতক। মুহুর্তের মধ্যেই আক্তার , মোজাম্মেল, ও জসিমকে কুপিয়ে মারাত্বক যখম করেন। 


মুরাদনগর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মাহবুবুল হক বলেন, “ হত্যাকান্ডে জড়িত প্রধান আসামীকে আটক করা হয়েছে। সে একাই ছুরিকাঘাত করেছে। এতে আরো ৩ জন। আহত হয়েছে । এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়