শিরোনাম

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪, ০২:০১ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে গণধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার

সোহাগ হাসান জয়, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বহুলীতে গণধর্ষণের শিকার হয় এক গৃহবধু। এই মামলায় পলাতক আসামী মোঃ ডলার তালুকদারকে (৩৭) গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। শুক্রবার (১০ অক্টোবর) রাতে জেলার রায়গঞ্জের ধামাইনগর ইউনিয়নের সরাই এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ডলার তালুকদার সদর উপজেলার ডুমুর ইছা গ্রামের মৃত নায়েব আলীর ছেলে।

শনিবার (১১ অক্টোবর) সকালে র‌্যাব-১২ সদর দপ্তরের কোম্পানী কমান্ডার (লে: কমান্ডার বিএন) এম আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত (১ অক্টোবর)  ধর্ষিত গৃহবধু একটি কাজে শহরের নিউ মার্কেট এলাকায় গিয়েছিলেন। এরপর অটোভ্যান রিজার্ভ করে বাড়ি ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার ডুমুরইছা হাটখোলা বাজার এলাকায় ভ্যানটি ধামিয়ে জোরপূবক গৃহবধুকে নামিয়ে ধর্ষক করা হয়। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদি হয়ে গত (৫ অক্টোবর) সদর থানায় গণধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৫। 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২’র তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা শাখার সহযোগিতায় গতকাল রাতে গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামী ডলার তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাজ থেকে একটি মোবাইল জব্দ করা হয়েছে। গ্রেফতার আসামীকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়