শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে মাছ ব্যবাসায়ীর নিকট চাঁদা দাবীর অভিযোগে একজন গ্রেফতার

আবু মুত্তালিব মতি, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে শহিদুল ইসলাম তালুকদার নামের এক মাছ ব্যবসায়ীর নিকট চাঁদা দাবীর অভিযোগে রাকিবুল হাসান (২৮) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

সে দুপচাঁচিয়া উপজেলার পুর্ব আলোহালী গ্রামের আব্দুল জোব্বারের ছেলে। গত বুধবার (৯ অক্টোবর) রাতে র‌্যাবের সহযোগীতায় আদমদীঘি থানা পুলিশ মুরইল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।


পুলিশ জানায়, আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির মুরইল গ্রামের ছামছুদ্দিন তালুকদারের ছেলে
শহিদুল ইসলাম তালুকদার বিভিন্ন স্থানে ১৯টি পুকুরে মাছচাষ করে আসছেন। গত ১ অক্টোবর
রাত ৮টার দিকে এক মোবাইল ফোন থেকে তার পুকুরের পাহারাদার শামীম হোসেনকে মোবাইল ফোনে ৫০
হাজার টাকা চাঁদা দাবী করেন। চাঁদার টাকা না দিলে পুকুরে ভাল ভাবে মাছচাষ করতে দেয়া হবেনা। পুকুরে
বিষপ্রয়োগে মাছ বিনষ্ট করা হবে।

পাহারাদার বিষয়টি পুকুর মালিক শহিদুল ইসলামকে জানানোর পর তিনি আদমদীঘি থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করলে পুলিশ প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব-১২ এর সহযোগীতায় রাকিবুল হাসানকে গ্রেফতার করা হয়। মামলার তদন্তকারি থানার উপ পরিদর্শক নাজমুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়