শিরোনাম
◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান ◈ বিমানকর্মীর সঙ্গে যে কাণ্ড করলেন সাইফ ! ◈ পিআর নির্বাচন পদ্ধতি কী? প্রচলিত ব্যবস্থার সঙ্গে পার্থক্য কোথায় ◈ হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও) ◈ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট ক্রিকেট দেখা যাবে সর্বনিম্ম ১০০ টাকায় ◈ বিকালে নারী সাফ ফুটবলে বাংলাদেশ-পাকিস্তান মুখোমুখি ◈ অনেক লড়াই করে জিতলো রিয়াল মাদ্রিদ ◈ ১১ মিনিটের মধ্যে মেসির হ্যাটট্রিক, ইংল্যান্ড রেভ্যুলেশনকে ৬-২ গোলে হারালো মিয়ামি  ◈ মধ্যরাতে শিক্ষার্থীদের তোপের মুখে জাবি প্রভোস্টের পদত্যাগ

প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঈশ্বরদীতে লিচু বাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার

রিয়াদ ইসলাম, ঈশ্বরদী (পাবনা) থেকে: পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের একদিন পর নয়ন হোসেন (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ছলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের একটি লিচু বাগান থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। নিহত নয়ন ওই গ্রামের কাঠ ব্যবসায়ী নজরুল ইসলামের ছেলে এবং বৈদ্যুতিক সরঞ্জাম মেরামতের কাজ করতেন।

পুলিশ জানিয়েছে, নয়নের মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। নয়নের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নয়ন প্রতিদিন রাত সোয়া ৯টার দিকে দোকান থেকে বাড়ি ফিরতেন। তবে বুধবার রাত ১২টা পর্যন্ত তিনি না ফেরায় পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েন। পরদিন বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি লিচু বাগানে নয়নের লাশ পড়ে থাকতে দেখেন এক প্রতিবেশী। পরে পরিবারের সদস্যরা গিয়ে লাশ শনাক্ত করেন। সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়দের মতে, নয়নের মরদেহ উপুড় হয়ে পড়ে ছিল এবং তাঁর মুখ ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। মৃত্যুর সময় তাঁর পরনে ছিল গাঢ় খয়েরি টি-শার্ট, জিনস প্যান্ট এবং পায়ে স্যান্ডেল। এদিকে, একজন প্রতিবেশী জানান, কয়েক দিন আগে নয়ন একটি সমিতি থেকে ৫০ হাজার টাকা ঋণ নিয়েছিলেন। ধারণা করা হচ্ছে, ওই টাকা নিয়ে কোনো বিরোধের জেরে তাঁকে হত্যা করা হতে পারে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়