শিরোনাম
◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান ◈ বিমানকর্মীর সঙ্গে যে কাণ্ড করলেন সাইফ ! ◈ পিআর নির্বাচন পদ্ধতি কী? প্রচলিত ব্যবস্থার সঙ্গে পার্থক্য কোথায় ◈ হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও) ◈ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট ক্রিকেট দেখা যাবে সর্বনিম্ম ১০০ টাকায় ◈ বিকালে নারী সাফ ফুটবলে বাংলাদেশ-পাকিস্তান মুখোমুখি ◈ অনেক লড়াই করে জিতলো রিয়াল মাদ্রিদ ◈ ১১ মিনিটের মধ্যে মেসির হ্যাটট্রিক, ইংল্যান্ড রেভ্যুলেশনকে ৬-২ গোলে হারালো মিয়ামি  ◈ মধ্যরাতে শিক্ষার্থীদের তোপের মুখে জাবি প্রভোস্টের পদত্যাগ

প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২৪, ০৩:৩৩ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে গণপিটুনিতে একজন নিহত

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে গণপিটুনিতে মিজানুর রহমান মিজু (৩৫) নামে একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শিমুলতলা বালুচর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মিজু ওই গ্রামের তরিকুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, শিমুলতলা বালুচর গ্রামের মসজিদের ইমাম মোহাম্মদ হোসেনসহ দুই জনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে মিজু। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজে স্থানান্তর করেন।  এ ঘটনায় স্থানীয় লোকজন মিজুকে গণধোলাই দিলে সে মারা যায়।
 
বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য মেহেদী হাসান জানান, বালিয়াডাঙ্গায় ঘাটে নৌকা থেকে  হোসেন নামার সময় তাঁকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে মিজু। এ সময় তাকে বাঁচতে গেলে আহত হন একই গ্রামের হারুনুর রশিদ।  এ ঘটনায় গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে  মিজকে গণধোলাই দিলে সে আহত হয়। পরে হাসপাতালে নিয়ে আসলে মিজু মারা যায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এসআই জুবায়ের হোসেন জানান, ট্রিপল নাইনে কল দিয়ে বলেন শিমুলতলায় একজনকে আহত অবস্থায় আটকিয়ে রেখেছে।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় মেম্বার ও গ্রাম পুলিশের সহায়তা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফারহাদ আলী জানান, সকালে মিজানুর রহমান মিজু নামে এক রোগীকে মৃত অবস্থা আনা হয়।  তার দুই পা ভাঙা ছিল এবং শরীরে বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।  বর্তমানে তার মরদেহ মর্গে রাখা আছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাকারিয়া বলেন,মিজু মাদক কারবারে জড়িত। সম্প্রতি তার ব্যাপারে পুলিশকে তথ্য দেওয়ায় স্থানীয় মাদকবিরোধী কমিটির ওপর ক্ষুব্ধ হয় সে। ধারণা করা হচ্ছে, এই কারণে মসজিদের ইমাম মোহাম্মদ হোসেনের ওপর হামলা করে সে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়