শিরোনাম
◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের ! ◈ টাঙ্গাইলে পিঁপড়ার ডিমের কেজি ১৫০০ টাকা ◈ ছাত্রলীগ নেতার সঙ্গে ফোনালাপ ফাঁস, রাবি ছাত্রদলের ২ নেতাকে অব্যাহতি

প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২৪, ০৩:৩০ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঢুকলো মাদ্রাসায়, ১২ শিক্ষার্থী আহত

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে গভীর রাতে বেপরোয়া একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাদ্রাসার ভিতরে প্রবেশ করে। এতে মাদ্রাসার দেয়াল ভেঙ্গে ঘুমন্ত ১২ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়। বুধবার (৯ অক্টোবর) রাত ৩টায় সদর উপজেলার হাড়িভাঙ্গা তা'লিমুল ইনসান কওমি হাফেজিয়া মাদ্রাসায় এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, গভীর রাত্রে মালামাল বিহীন ওই ট্রাকটি রংপুর থেকে লালমনিরহাট যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো পথে গিয়ে মাদ্রাসার দেয়ালে ধাক্কা খায়। পড়ে মাদ্রাসার দেয়াল ভেঙ্গে পড়ে ভিতরে ঘুমন্ত ১২জন শিক্ষার্থী আহত হয়। পরে সেনাবাহিনীর একটি টিম এসে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি পাঠায়। এদের মধ্যে গুরুতর আহত মুরসালিন (১২) নোমান (১১) সহ ৬জনের অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তাদেরকে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)  মোঃ আব্দুল কাদের জানান, বেপরোয়া ট্র্যাকটি তাদের হেফাজতে আছে। তবে চালক ও সহকারী চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে লালমনিরহাট সদর থানায় একটি মামলা হবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়