শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২৪, ০৩:২৬ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুড়িগ্রামে পূজা মন্ডপে হামলার ঘটনায় এক যুবক আটক!

অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম : কুড়িগ্রামের রাজারহাটে শারদীয় দুর্গাপূজার মণ্ডপে হামলা করতে এসে আনসার সদস্যদের হাতে আটক হয়েছেন মোহাম্মদ নুরুজ্জামান (২৬) নামের এক যুবক।  এ সময় তার সাথে থাকা অন্য ৫ যুবক পালিয়ে যেতে সক্ষম হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।  ঘটনাটি ঘটছে, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের পশ্চিম দেবত্তর কালীরপাট দুর্গা মন্দিরে। ঘটনার পরপর বিষয়টি পুলিশ ও সেনাবাহিনীকে অবহিত করা হলে রাতেই সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন । আটক যুবক মোহাম্মদ নুরুজ্জামান পশ্চিম দেবত্তর গ্রামের মোহাম্মদ ওসিউজ্জামানের পুত্র বলে জানা গেছে।  

এ বিষয়ে কালীরপাট দুর্গা মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি তপন চদ্র রায় বলেন, বুধবার রাত আনুমানকি সাড়ে ১১টার দিকে মন্দিরের পিছনে ৫-৬ জন যুবক হাতে বাঁশ ও কাঠের লাঠি নিয়ে এসে মদিরে হামলা চালান এবং ইট-পাটকেল নিক্ষেপ করেন। এ সময় মন্দিরে অবস্থানকারী হিন্দু সম্প্রদায়ের ভক্তরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েন। তখন মন্দিরের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা তাদের ধাওয়া করে মোহাম্মদ নুরুজ্জামান (২৬) নামের এক যুবককে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। এরপর ওই যুবককে রাতেই পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

পূজামন্ডপে ঢিল ছুঁড়ে এবং প্রতিমা ভাংচুর করে আতংক তৈরীর পরিকল্পনা ছিল এসব দুর্বৃত্তদের বলে মন্তব্য করেন তপন চন্দ্র রায়। রাজারহাট থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার সাথে বৃহস্পতিবার সকালে কথা হলে তিনি জানান, আটক যুবক পূজামন্ডপে আঘাত ও ঢিল ছোঁড়ার কথা স্বীকার করেছে এবং তার সাথে থাকা অন্য যুবকদের নামও বলেছে। এ ঘটনায় রাজারহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়