শিরোনাম
◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে ◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা

প্রকাশিত : ০৯ অক্টোবর, ২০২৪, ০৬:১২ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যবিপ্রবির শরীর চর্চা শিক্ষা দপ্তরের নতুন পরিচালক ড. রাফিউল হাসান

জহুরুল ইসলাম, যবিপ্রবি প্রতিনিধি : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) শরীর চর্চা শিক্ষা দপ্তরের পরিচালকের দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের কেমিকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রাফিউল হাসান।  রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়। উপাচার্যের সম্মতিক্রমে বুধবার (৯ অক্টোবর) তিনি উক্ত পদে যোগদান করেন। 

অফিস আদেশে আরো বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি যবিপ্রবির শরীর চর্চা শিক্ষা দপ্তরের পরিচালকের দায়িত্ব পালন করবেন এবং বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

দায়িত্ব প্রাপ্তির বিষয়ে জানতে চাইলে ড. মোঃ রাফিউল হাসান বলেন, আমি যবিপ্রবির সাবেক শিক্ষার্থী। শিক্ষক হওয়ার পর থেকে এ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের একটি দপ্তরের দায়িত্ব পেয়েছি যেটি যবিপ্রবির এলামনাই হিসেবে গর্বের, আনন্দের এবং একইসাথে চ্যালেঞ্জের ও। কারণ এখানে দেশসেরা খেলোয়াড়েরা শরীর চর্চা করেন তাদেরকে পর্যাপ্ত সুযোগ-সুবিধা প্রদান করা এবং তাদের সাথে সমন্বয় করে কাজ করা আমার দায়িত্ব।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়