শিরোনাম
◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে ◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান ◈ বিমানকর্মীর সঙ্গে যে কাণ্ড করলেন সাইফ ! ◈ পিআর নির্বাচন পদ্ধতি কী? প্রচলিত ব্যবস্থার সঙ্গে পার্থক্য কোথায় ◈ হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও) ◈ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট ক্রিকেট দেখা যাবে সর্বনিম্ম ১০০ টাকায় ◈ বিকালে নারী সাফ ফুটবলে বাংলাদেশ-পাকিস্তান মুখোমুখি ◈ অনেক লড়াই করে জিতলো রিয়াল মাদ্রিদ ◈ ১১ মিনিটের মধ্যে মেসির হ্যাটট্রিক, ইংল্যান্ড রেভ্যুলেশনকে ৬-২ গোলে হারালো মিয়ামি 

প্রকাশিত : ০৯ অক্টোবর, ২০২৪, ০৪:১৫ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে বিরল স্থল বন্দর পূর্ণাঙ্গভাবে চালু করবো : বিএনপি নেতা মোজাহারুল 

বিরল (দিনাজপুর) প্রতিনিধি :  আগামী জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী দিনাজপুর জেলা বিএনপি’র সহসভাপতি ও ফ্লোরিডা স্টেট বিএনপি (আমেরিকা) এর আহ্বায়ক কমিটির সদস্য মোজাহারুল ইসলাম বলেছেন, বিগত দিনে বিএনপি’র স্থায়ী কমিটির অন্যতম সাবেক সদস্য ও সাবেক সংসদ সদস্য লেঃ জেঃ মোঃ মাহবুবুর রহমান বিরল স্থল বন্দর ভিত্তিপ্রস্তরের শুভ উদ্বোধন করেছিলেন। আমরা কখনও রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে এই বিরল স্থল বন্দর পূর্ণাঙ্গভাবে চালু করার পদক্ষেপ নিব। আমরা জনস্বার্থে কাজ করবো এবং কল্যাণমূখী কাজে সকলের অংশগ্রহণ নিশ্চিত করবো। আমরা সকল বাংলাদেশী নাগরিকের সমান মর্যাদা নিশ্চিত করবো। আমরা সকল অপশক্তির বিরুদ্ধে সম্মিলিতভাবে লড়াই চালিয়ে যাবো।

মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুরের বিরলে উপজেলার পাকুড়া মোড়ে উপজেলার ৬ নং ভান্ডারা ইউনিয়ন বিএনপি’র আয়োজনে বিএনপি’র চেয়ারপার্সন, গণতন্ত্রের মা ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এর আশুরোগ মুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এর আগে মঙ্গলবার বিকেলে প্রধান অতিথি জেলা বিএনপি’র সহসভাপতি ও ফ্লোরিডা স্টেট বিএনপি (আমেরিকা) এর আহ্বায়ক কমিটির সদস্য মোজাহারুল ইসলাম বিরলের কালিয়াগঞ্জ হাট বারোয়ারি দূর্গা পূজা মন্ডপে জাতীয়তাবাদী যুবদলের আয়োজনে সূধী সমাবেশ প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন এবং বুধবার বিকেলে ধর্মপুর টিকরীপাড়া নতুন জামে মসজিদ নির্মাণ কল্পে দিনের বেলায় ৫ম বার্ষিক তাফসিরুল কুরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। বাংলাদেশ জামায়াতে ইসলামী বিরল উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা মোঃ আব্দুর রশিদ এর সভাপতিতে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন নন্দিত মুফাচ্ছিরে কুরআন ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মুফতি আমির হামজা-কুষ্টিয়া এ তাফসিরুল কুরআন মাহফিলে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়