শিরোনাম
◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি

প্রকাশিত : ০৯ অক্টোবর, ২০২৪, ১০:৫৫ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক গ্রেফতার

আল-হেলাল, সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুহিবুর রহমান মানিককে নারায়নগঞ্জের কাঞ্চনব্রীজ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার ( ৮ অক্টোবর) রাত সাড়ে ৯টায় তাকে গ্রেপ্তার করে ডিবি কার্যালয়ে নিয়ে রাখা হয়। সেখান থেকে তাকে নিয়ে আসার জন্য সুনামগঞ্জ থেকে পুলিশ পাঠানো হয়েছে।

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার আফম আনোয়ার হোসেন খান পিপিএম জানান, সুনামগঞ্জে গেল চার আগস্টে ছাত্র জনতার মিছিলে হামলার ঘটনায় ৪ সেপ্টেম্বর দায়ের করা মামলার আসামী হিসেবে মুহিবুর রহমান মানিক কে রাজধানীর ভাটারা এলাকা থেকে র‍্যাব, এর একটি দল গ্রেপ্তার করে ডিবি অফিসে নিয়ে রেখেছে। তাকে সুনামগঞ্জে এনে আদালতে সোপর্দ করার জন্য পুলিশের একটি দল ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে।

গত চার আগস্টে সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এবং পুলিশের হামলায় গুলিবিদ্ধ জহুরের ভাই হাফিজ আহমেদের দায়ের করা দ্রুত বিচার আইনের মামলায় করা ৯৯ জন আসামীর মধ্যে মানিক ৩ নম্বর আসামী। এই মামলার অজ্ঞাত আসামী ২০০ জন। সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নাজমুল হোসাইন ও তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর ওয়ালী আশরাফ খান,বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসকে বলেন, সুনামগঞ্জ সদর মডেল থানার রুজুকৃত দ্রুতবিচার আইনের মামলা নং ৫ তাং ৪/৯/২০২৪ইং এর ৩নং গ্রেফতারকৃত আসামী মুহিবুর রহমান মানিক। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়