শিরোনাম
◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা রাজনীতি করার জন্য আর দেশে ফিরতে পারবেন না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি

প্রকাশিত : ০৮ অক্টোবর, ২০২৪, ১১:১৭ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চান্দিনায় চোখে মুখে মরিচের গুড়া ছিটিয়ে-কুপিয়ে জখম

শাহাজাদা এমরান, স্টাফ রিপোর্টার, কুমিল্লা : কুমিল্লার চান্দিনায় চোখে-মুখে মরিচের গুড়া ছিটিয়ে মো. নরুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সে উপজেলার মাইজখার ইউনিয়নের রসুলপুর গ্রামের হাজী বাড়ির মৃত রহমত আলীর ছেলে। সোমবার (৭ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মাইজখার ইউনিয়নের রসুলপুর বাজারে ওই ঘটনা ঘটে। 

স্থানীয়রা তাকে প্রথমে কুমিল্লা মেডিকেলে এবং অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যান। আহত নুরুল ইসলামের বড় ভাই তাজুল ইসলাম বলেন- সোমবার রাতে ১৫-১৬ জন মুখোশধারী সন্ত্রাসী রামদা-ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার ঘাড়, মাথা, দুইটি পা, দুইটি হাত পেটসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে। বর্তমানে সে ঢাকায় মোহাম্মদপুর এলাকার একটি প্রাইভেট হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় তারা মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

এদিকে আহত নুরুল ইসলামকে মাইজখার ইউনিয়ন গণতান্ত্রিক যুবদল এর কর্মী বলে দাবি করেন চান্দিনা উপজেলা গণতান্ত্রিক যুবদল সাধারণ সম্পাদক রাজিব আহমেদ ভুঁইয়া।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) নাজমুল হুদা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তারা তদন্ত করে এসেছে। পূর্ব শত্রæতার জের ধরে ওই হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এজাহার প্রাপ্তি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়