শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৮ অক্টোবর, ২০২৪, ১১:১৭ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে চাঁদাবাজি মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

সনত চক্র বর্ত্তী ফরিদপুর : ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের ও আওয়ামী লীগ নেতা মোফাজ্জেল হোসেনকে চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। মোফাজ্জেল ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। সোমবার (৭ অক্টোবর) বিকেলে শহরের রাজবাড়ি রাস্তার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে কোতয়ালী থানা পুলিশ।

পুলিশ জানায়, মোফাজ্জেলের বিরুদ্ধে ক্ষমতার অপব্যহার করে নানা অপকর্মের অভিযোগ রয়েছে। এলাকায় তিনি বালু ও ভূমিদস্যু হিসেবেও পরিচিত। ফরিদপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, গত ১৪ সেপ্টেম্বর নর্থ চ্যানেল ইউনিয়নের মৃত ইউসুফ আলীর ছেলে মো. আবুল কাশেম বাদী হয়ে একটি চাঁদাবাজি মামলা দায়ের করে। ওই মামলায় নর্থ চ্যানেলের ইউপি চেয়ারম্যানসহ বেশ কয়েকজনকে আসামি করে মামলাটি করা হয়।

তিনি আরও জানান, নিয়মিত মামলার অংশ হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃত চেয়ারম্যানকে ফরিদপুর আদালতে পাঠানো হয়

  • সর্বশেষ
  • জনপ্রিয়