শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৮ অক্টোবর, ২০২৪, ১১:১০ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে বাসের চাপায় প্রাণ গেল ব্যবসায়ীর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি : ঢাকা থেকে ব্যবসায়িক কাজ শেষে দোলা পরিবহনের একটি বাসে বাগেরহাট বাড়ি ফিরছিলেন ছামাদুর রহমান (৬৫)। 
 
পথিমধ্যে সোমবার (০৭ অক্টোবর) সন্ধ্যায় ভাঙ্গা-গোপালগঞ্জ মহাসড়কের উপজেলার খাড়াকান্দি বাসস্ট্যান্ডে সড়ক দুর্ঘটনায় নিহত হয় ব্যবসায়ী। নিহত সামাদুর রহমান বাগেরহাট সদর থানার মৃত্যু মোকলেসুর রহমানের পুত্র।
 
প্রত্যক্ষদর্শী জানায়, সন্ধ্যার সময় মাগরিবের নামাজের বিরতি দিলে ওই ব্যবসায়ী রাস্তা পার হচ্ছিল। তখন বেনাপোল থেকে ছেড়ে আসা গ্রীন লাইন পরিবহনের একটি বাস তাকে চাঁপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। 
 
এ ব্যাপারে ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক  (এসআই) মো. নোমান জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছাই। ঘাতক গ্রীন লাইন পরিবহনের বাসটি আটক করেছি। এঘটনায় মামলা হয়েছে। 
  • সর্বশেষ
  • জনপ্রিয়