শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২৪, ০৭:৫০ বিকাল
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে যুবকের কারাদণ্ড 

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়া ( কুমিল্লা ) প্রতিনিধি : কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদক সেবন করে পরিবারের সদস্যদের মারধর ও শান্তি নষ্ট করার দায়ে তানভীর হাসান হৃদয় নামের এক মাদকসেবিকে ৪ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার ( ৭ অক্টোবর ) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ব্রাহ্মণপাড়া উপজেলা সহকারী কমিশনার ( ভূমি  ) সৈয়দ ফারহানা পৃথা এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত তানভীর হাসান হৃদয় ( ২৯ ) উপজেলার সদর ইউনিয়নের নাইঘর এলাকার মো. আবু তাহেরের ছেলে। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, মাদকসেবি তানভীর মাদক সেবন করে মা-বাবাসহ পরিবারের অন্য সদস্যদের মারধর করে। মাদকের টাকা চেয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিরক্তিকর আচরণ করে। এতে বাধ্য হয়ে পরিবারের লোকজন উপজেলা প্রশাসনকে অবহিত করলে উপজেলা প্রশাসন ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। 

পরে মাদক সেবন ও পরিবারের সদস্যদের মারধর এবং বিরক্তিকর আচরণের অভিযোগ স্বীকার করায় ওই যুবককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ব্রাহ্মণপাড়া উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ) সৈয়দ ফারহানা পৃথা বলেন, মাদক সেবন ও পরিবারের সদস্যদের মারধরের অভিযোগ স্বীকার করায় ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ ধারায় তানভীর হাসান হৃদয় নামে এক যুবককে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও নগদ ২০০ টাকা জরিমানা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়