শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২৪, ০৩:৩৫ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডোমারে সড়ক দূর্ঘটনায় আনসার ভিডিপি কর্মকর্তা নিহত

রতন কুমার রায়,ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে সড়ক দূর্ঘটনায় কল্পনা রানী দাস(৪০) নামে এক উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিহত কল্পনা রানী দাস ডোমার উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এবং জলঢাকা উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের ডিয়াবাড়ী এলাকার নরেশ চন্দ্র দাসের স্ত্রী ছিলেন।

রবিবার(৬ অক্টোবর)বিকাল সাড়ে পাঁচটায় রংপুর ডক্টরস্ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত বৃহষ্পতিবার দুপুরে খাটুরিয়া নীলফামারী সড়কের ডুগডুগি বাজার সংলগ্ন অনুশীলন কিন্ডার গার্ডেনের সামনে মটর সাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হন আনসার ভিডিপি কর্মকর্তা কল্পনা রানী দাস। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নীলফামারী সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

ডোমার উপজেলা আনসার ও ভিডিপি  প্রশিক্ষক রুবেল ইসলাম জানান,গত বৃহষ্পতিবার  দুপুরে উপজেলার খাটুরিয়া উচ্চ বিদ্যালয়ে আনসার ও ভিডিপি’র অস্ত্রবিহীন ১০দিনের প্রশিক্ষণের পর সার্টিফিকেট বিতরণ শেষে ডিজির জুম মিটিং এ উপস্থিত হওয়ার জন্যে জেলা কার্যালয়ে উপজেলা সরকারি কমান্ডার আব্দুস সালামের মটর সাইকেল যোগে খাটুরিয়া হতে নীলফামারীর উদ্দ্যেশ্যে রওনা দেন। পথিমধ্যে অনুশীলন কিন্ডার গার্ডেনের সামনে গতিরোধকে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় আনসার ভিডিপি কর্মকর্তা কল্পনা রানী দাস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়