শিরোনাম
◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও)

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ০৮:১১ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে পরিত্যক্ত ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে রাস্তার পাশে একটি পরিত্যক্ত ডোবার কচুরিপানার নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 
 
রোববার (৬ অক্টোবর) সন্ধ্যার দিকে পৌরসভার (১২ নম্বর ওয়ার্ড) লাহারকান্দি গ্রামের ছদর উদ্দিন ভূঁইয়া বাড়ির সামনের রাস্তার পাশে একটি পরিত্যক্ত ডোবার কচুরিপানার নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে হত্যা পর কেউ তার লাশটি এখানে ফেলে গেছে।
 
স্থানীয়রা জানান, আছরের নামাজের পরপর নাছির উদ্দীন নামে এক ব্যক্তি জাল মারতে যান খালে। তখন তার নাকে পচা দুর্গন্ধ আসে। ডোবায় তাকালে দেখতে পান মানুষের হাত দেখা যায়। তাৎক্ষণিক আশপাশের লোকজনকে তিনি বিষয়টি জানান।
 
পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। তবে নিহত ব্যক্তি পরিচয় এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে খুনিরা হত্যার পর লাশ এখানে ফেলে যায়। 
 
অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ঘটনার সত্য নিশ্চিত করে বলেন, লাশ দেখে ধারণা করা হচ্ছে দুই-তিনদিন পূর্বের হত্যাকান্ড হয়েছে। ঘটনাস্থলে পিবিআই টিম এসেছে। নিহত ব্যক্তির হাতের আঙুলের চাপ নেওয়া হয়েছে। আশাকরি দ্রুত তার পরিচয় শনাক্ত করা সম্ভব হবে। এ বিষয়ে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
  • সর্বশেষ
  • জনপ্রিয়