শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ১২:০৪ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কেরানীগঞ্জে হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

ঢাকার কেরানীগঞ্জে রুহিতপুর বাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই আগুনে পুড়ে তিনজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। আজ শনিবার সন্ধ্যা ৭টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন রুহিতপুর বাজার বোর্ডিং এলাকায় একটি রেস্টুরেন্ট থেকে আগুনের সূত্রপাত হয়।

এ ঘটনায় দুটি রেস্টুরেন্টসহ পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

জানা গেছে, রুহিতপুর বাজারে বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে রাখা গ্যাস সিলিন্ডার নবাবগঞ্জগামী একটি কাভার্ডভ্যানের ধাক্কায় বিস্ফোরণ হয়ে মুহূর্তেই আগুন ধরে যায়। এ সময় দোকান কর্মচারী ও কাস্টমারসহ তিনজন হোটেলে ভেতরে আটকা পড়েন।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ কাজল মিয়া জানান, আগুনের খবর পাওয়ার পর দ্রুত ঘটনাস্থলে গিয়ে আমাদের দুটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় হোটেলের ভেতর থেকে তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা সবাই অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। তাৎক্ষণিক আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাব আল হাসান জানান, যানজটপূর্ণ সড়কে একটি ট্রাক কাভার্ডভ্যানে ধাক্কা দিলে ভ্যানটি হোটেলের চুলার উপর এসে পড়ে এবং আগুনের সূত্রপাত হয়। এ সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন পাশের দুইটি হোটেল ও একটি মুদি দোকানে ছড়িয়ে পড়ে। এতে দুইটি হোটেল ও একটি মুদি দোকান পুরোপুরি এবং একটি হোটেল আংশিক পুড়ে যায়। এ ঘটনায় তিনজন নিহত হলেও তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় জানা যায়নি। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়