শিরোনাম
◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২৪, ০৮:৫৫ রাত
আপডেট : ১৫ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালীগঞ্জে ইউপি চেয়ারম্যান আটক

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১নং সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদুকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে শহরের নলডাঙ্গা ভ্যান স্ট্যান্ড এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,  চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু ৪ আগস্ট শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ে অগ্নিসংযোগ ও পূর্বাশা পরিবহনের কাউন্টার ভাংচুরের ঘটনায় দায়ের হওয়া দুটি মামলার এজাহারভুক্ত আসামি। তিনি আরো বলেন, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়