শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২৪, ০৬:৩৫ বিকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় অজ্ঞাত পরিচয়ের অর্ধগলিত মরদেহ উদ্ধার! 

ফরহাদ হোসেন, ভোলা প্রতিনিধি :  ভোলায় অজ্ঞাত পরিচয়ের অর্ধগলিত একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের লঞ্চঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 
 
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়রা সকালে ভেলুমিয়া ইউনিয়নের লঞ্চঘাট সংলগ্ন এলাকায় একটি অর্ধগলিত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। 
মরদেহের পরিচয় জানার চেষ্টা চরছে।
 
 
  • সর্বশেষ
  • জনপ্রিয়