শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২৪, ০৪:৫৬ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাংশায় যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার

সৈকত শতদল  ( রাজবাড়ী)  প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে অস্ত্র ও গুলিসহ ৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার করা করেছে। শনিবার (৫ অক্টোবর) ভোর রাতে উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের আজম মণ্ডলের ছেলে জিহাদ মণ্ডল (১৯), অনাথ আলী শেখের ছেলে সজল শেখ (২৪) ও মৃত জনাব আলী মণ্ডলের ছেলে আলেফ মণ্ডল (৫০)।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে শনিবার ভোর রাতে থানা পুলিশ ও সেনাবাহিনী যৌথ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১টি ওয়ান শুটার গান, ১টি দেশীয় তৈরি একনালা বন্দুক এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এ সকল অস্ত্র প্রদর্শন করে মানুষের মধ্যে ভয়-ভীতি সৃষ্টি করে চাঁদবাজী ও ডাকাতি করতেন তারা। গ্রেফতার কি তোদের মধ্যে সজল শেখের বিরুদ্ধে একটি অস্ত্র, তিনটি ডাকাতি প্রস্তুতির মামলা সহ মোট ছয়টি মামলা রয়েছে।  গ্রেপ্তার কৃতদের আজ দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আদালতে রিমান্ড আবেদন করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশের তদন্ত স্বার্থে বিষয়টি নিয়ে আমরা এখন কিছু জানাতে চাচ্ছি না। এবিষয়ে পরে জানানো হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়