শিরোনাম
◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনীর অভিযানে ১৭টি ককটেল উদ্ধার

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে একটি আমবাগানের জঙ্গলের ভেতর থেকে ১৭টি ককটেল উদ্ধার করেছে যৌথবাহিনী। তবে এ ঘটনা কাউকে আটক করতে পারেনি। শনিবার দুপুর ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহার দক্ষিণ শহরে অবস্থিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদের বিনোদন পার্কের পিছনে একটি আম বাগানে অভিযান চালিয়ে ককটেল উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্বেদেন বিজিবি, সেনাবাহিনীর ও পুলিশ। ৫৩ বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, দুষ্কৃতিকারী এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে জঙ্গলের মধ্যে বিস্ফোরক দ্রব্য লুকিয়ে রেখেছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে সদর উপজেলার আতাহার দক্ষিণ শহরে অবস্থিত ওদুদ বিনোদন পার্কের পিছনে ইউসুফ রানার আম বাগানের ঘন জঙ্গলের মধ্যে একটি প্লাষ্টিকের ব্যাগ দেখতে পায়। ব্যাগটি খোলার পর একটি প্লাষ্টিকের বালতির মধ্য হতে ১৭টি তাজা ককটেল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ককটেলগুলি চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মনির-উজ-জামান সত্যতা নিশ্চিত করে বলেন,  সীমান্ত এলাকাসহ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সকল ধরনের নাশকতা রোধকল্পে নিয়মিত টহল পরিচালনার পাশাপাশি বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বিস্ফোরক, অস্ত্র ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বিজিবি অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়