শিরোনাম
◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২৪, ০৪:১৬ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে সপ্তাহে ৭দিনই শিক্ষার্থীদের বাসে হাফ ভাড়া নেওয়ার ঘোষণা 

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি : সপ্তাহের সাত দিনই শিক্ষার্থীদের জন্য ‘হাফ পাস’ (অর্ধেক ভাড়া) চালুর ঘোষণা দেওয়া হয়েছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত শিক্ষার্থীরা বাসে অর্ধেক ভাড়া দেওয়ার এ সুবিধা পাবেন। এ জন্য শিক্ষার্থীদের সঙ্গে ছবিযুক্ত পরিচয়পত্র থাকতে হবে।

শনিবার (০৫ অক্টোবর) ফরিদপুর বাস মালিক সমিতি, মিনিবাস মালিক সমিতি  ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দর আয়োজিত এক সভায় এ ঘোষণা দেওয়া হয়। সবার শেষে যৌথ বিবৃতিতে বলা হয়, শিক্ষার্থীদের হাফ ভাড়া ও পরিবহন খাতের বিভিন্ন সমস্যা নিয়ে  শনিবার নতুন বাস স্ট্যান্ডে সমিতির কার্যালয়ে এই সভা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বাস মালিক গ্রুপের সভাপতি কামরুল ইসলাম সিদ্দিকী, মিনিবাস মালিক গ্রুপের সভাপতি বজলুর রশিদ, ,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শামীম, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আরবার নাদিম ইতু, সাইফ খান, মেহেদী হাসান, সোহেল রানা,সিফাত হাসান খান,রাফসান হিমেল, শাহরিয়ার রফিন প্রমূখ।   

ফরিদপুর বাস মালিক গ্রুপের  সভাপতি কামরুল ইসলাম সিদ্দিকী বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দের দাবির প্রেক্ষিতে আমরা সিদ্ধান্ত নিয়েছি যৌথভাবে শিক্ষার্থীদের বাসের ভাড়া অর্ধেক নেওয়ার, তবে ঈদের দশ দিন আগে এবং দশ দিন পরে  ও  দূর্গা পূজার পাঁচ দিন আগে এবং ৫ দিন পরে সময় টুকু এই সিদ্ধান্ত কার্যকর হবে না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়