শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন 

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ১০:৩২ রাত
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সোনামসজিদে স্বর্ণসহ একজন আটক

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : ভারতে যাওয়ার সময় চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ ইমিগ্রেশন এলাকায় ১১৬.৫৪ গ্রাম স্বর্ণসহ (২৪ ক্যারেট) আজিম খান নামে এক পাসপোর্টধারী যাত্রীকে আটক করেছে বিজিবি। আটক আজিম খান, মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান উপজেলার শেকরনগর গ্রামের মৃত সামছুল হক খানের ছেলে।


বৃহস্পতিবার তাকে আটক করা হয় এবং পরে বিষয়টি গণমাধ্যমকে জানায় বিজিবি। রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)’র অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, সোনামসজিদ আইসিপিতে কর্মরত বিজিবি ও কাস্টমস সদস্যরা অধিক সতকর্তার সাথে বাংলাদেশ হতে ভারতে গমনকৃত পাসপোর্টধারী যাত্রী তল্লাশীর কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় কাস্টসের সহযোগিতায় বাংলাদেশী নাগরিক আজিম খানকে চোরাচালানের উদ্দেশ্যে ভারতে যাবার সময় ১১৬.৫৪ গ্রাম স্বর্ণসহ (২৪ ক্যারেট) আটক করা হয়।
তিনি আরো জানান, আটককৃত আজিম খানের নামে মামলা দিয়ে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়