শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ১০:৩২ রাত
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সোনামসজিদে স্বর্ণসহ একজন আটক

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : ভারতে যাওয়ার সময় চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ ইমিগ্রেশন এলাকায় ১১৬.৫৪ গ্রাম স্বর্ণসহ (২৪ ক্যারেট) আজিম খান নামে এক পাসপোর্টধারী যাত্রীকে আটক করেছে বিজিবি। আটক আজিম খান, মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান উপজেলার শেকরনগর গ্রামের মৃত সামছুল হক খানের ছেলে।


বৃহস্পতিবার তাকে আটক করা হয় এবং পরে বিষয়টি গণমাধ্যমকে জানায় বিজিবি। রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)’র অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, সোনামসজিদ আইসিপিতে কর্মরত বিজিবি ও কাস্টমস সদস্যরা অধিক সতকর্তার সাথে বাংলাদেশ হতে ভারতে গমনকৃত পাসপোর্টধারী যাত্রী তল্লাশীর কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় কাস্টসের সহযোগিতায় বাংলাদেশী নাগরিক আজিম খানকে চোরাচালানের উদ্দেশ্যে ভারতে যাবার সময় ১১৬.৫৪ গ্রাম স্বর্ণসহ (২৪ ক্যারেট) আটক করা হয়।
তিনি আরো জানান, আটককৃত আজিম খানের নামে মামলা দিয়ে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়