শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ১০:২৯ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলাহাটে আ. লীগ নেতা ইয়াসিন শাহ, খালেকসহ ৩৮ জনের নামে মামলা

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা আওয়ামী লীগ নেতা ইয়াসিন শাহ, খালেকসহ ৩৮ জন নেতাকর্মীর নামে একটি মামলা হয়েছে। উপজেলার বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুর রশীদ বাদী হয়ে গত বৃহস্পতিবার ভোলাহাট থানায় চাঁদাবাজী ও হত্যা চেষ্টার অভিযোগ এনে মামলাটি করেন। এ মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


মামলার এজাহারের বিবরণ থেকে জানা যায়, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, ভোলাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. পিয়ার জাহান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন, এছাড়া এ মামলায় উপজেলা উপজেলা আওয়ামী লীগের সহভাপতি মো. সাইফুল, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, দলদলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আরজেদ আলী ভুটু, জামবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আয়রন, উপজেলা যুবলীগের সভাপতি বাবলু, সাধারণ সম্পাদক তোফায়ল, সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. গোরিবুল¬াহ দবির, যুবলীগের সহসভাপতি মো. কাউসার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আশরাফুল, ছাত্রলীগের সভাপতি রফাত হোসেন টুইংকেল ও সাধারণ সম্পাদক আহসানসহ ৩৮ জনকে আসামি করে মামলাটি করা হয়।


মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ৩ আগস্ট বিকাল ৩ টার দিকে মামলার বাদী আব্দর রশিদ সুরানপুর বাজার থেকে বাড়ি ফেরার সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলীর হুকুমে আরজেদ আলী ভুটু পথ রোধ করে কলেজ মোড় এলাকায় সমাবেশ করার জন্য ১ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা দিতে অস্কীকার করায় আসামীগণ আব্দর রশিদকে হত্যার উদ্দ্যেশ্যে এলোপাথারি কিল-ঘুসি মেরে মাটিতে ফেলে দেয়।


এজাহারে বাদীর অভিযোগ, তিনি মাটিতে অজ্ঞান হয়ে পড়ার পর আসামি মো. হালিম, রাজু, আলিম, তোরিফ তার ঘরের ভিতর প্রবেশ করে কাঠের বাক্সের ডয়ারে থাকা গরু বিক্রি করা নগদ ২ লাখ টাকা বের করে নেয় এবং বলে-চাঁদা না দিলে কি হবে, তোর গরু বিক্রি করা টাকা দিয়ে সমাবেশ করব।


ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর রহমান বলেন, এ মামলায় একজনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়