শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন 

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ০৬:৪৬ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পটুয়াখালীতে সেনাবাহিনীর যৌথ অভিযানে সন্ত্রাসী‌ গ্রেপ্তার

নিনা আফরিন ,পটুয়াখালী : পটুয়াখালীতে সেনাবাহিনীর যৌথঅভিযানে ব্যাংক ডাকাতি, ধর্ষণ, চাঁদাবাজী সহ ৮ মামলায় অভিযুক্ত সোহাগ মাঝী নামে একজনকে আটক করেছে। তাকে পটুয়াখালী সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কুড়িপাইকা পাজাখালী থেকে আটক করা হয়। সে একই এলাকার রফিজ ওরফে (রফিক) মাঝির ছেলে।

বৃহস্পতিবার (০৩'অক্টোবর)  রাত ১১ টায় পটুয়াখালী সদর আর্মি ক্যাম্প থেকে একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়।  সেনাবাহিনী সুত্র জানায়, পটুয়াখালী সদর সেনাবাহিনী ক্যাম্পে মোঃ সোহাগ মাঝি নামে একজন চিহ্নিত অপরাধীর বিরুদ্ধে একাধিক ব্যক্তি গুরুতর অভিযোগ নিয়ে আসেন সে পটুয়াখালী সদর থানায় ধর্ষণ, ডাকাতি, অবৈধ অস্ত্র প্রদর্শনের মাধ্যমে চাঁদাবাজি এবং ঢাকা সিএমএম আদালতে একটি ব্যাংক ডাকাতির মামলার সাথে জড়িত। এছাড়াও খোঁজ নিয়ে জানা যায়, সে সম্প্রতি এলাকায় একটি চাঁদাবাজি এবং অপরাধমূলক নেটওয়ারর্ক পরিচালনার মাধ্যমে জনজীবন অতিষ্ঠ করে তুলেছে। তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে এবং পুলিশ তাকে দীর্ঘদিন ধরে খুঁজছিল তাকে গ্রেপ্তার করার জন্য।  তার পরিপ্রেক্ষিতে পটুয়াখালী সদর আর্মি ক্যাম্প থেকে একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়।  

তার নির্ভুল অবস্থান শনাক্ত করার জন্য, বেশ কিছু পদ্ধতি ব্যবহার করা হয়। অবশেষে, শুক্রবার (০৪' অক্টোবর) দিবাগত রাত ২ টায় যৌথ অভিযানিক টিম তাকে প্রত্যন্ত গ্রামে তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য পটুয়াখালী সদর থানার হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে দায়েরকৃত আগের কয়েকটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়