শিরোনাম
◈ শেখ রুবেলের দাবি, ভারতের মাটিতে প্রবাসী সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ (ভিডিও) ◈ হাসিনার পদত্যাগপত্র নিয়ে নতুন তথ্য দিলেন উপদেষ্টা আসিফ ◈ ৪৫ মিনিটে দেশ ছেড়ে পালিয়ে যাওয়াটাই শেখ হাসিনার পদত্যাগপত্র : মেজর হাফিজ ◈ অন্ধকারে ব্যাটাররা, তাইজুলের ৫ উইকেটে লড়াইয়ে বাংলাদেশ ◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ০৬:৪৬ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পটুয়াখালীতে সেনাবাহিনীর যৌথ অভিযানে সন্ত্রাসী‌ গ্রেপ্তার

নিনা আফরিন ,পটুয়াখালী : পটুয়াখালীতে সেনাবাহিনীর যৌথঅভিযানে ব্যাংক ডাকাতি, ধর্ষণ, চাঁদাবাজী সহ ৮ মামলায় অভিযুক্ত সোহাগ মাঝী নামে একজনকে আটক করেছে। তাকে পটুয়াখালী সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কুড়িপাইকা পাজাখালী থেকে আটক করা হয়। সে একই এলাকার রফিজ ওরফে (রফিক) মাঝির ছেলে।

বৃহস্পতিবার (০৩'অক্টোবর)  রাত ১১ টায় পটুয়াখালী সদর আর্মি ক্যাম্প থেকে একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়।  সেনাবাহিনী সুত্র জানায়, পটুয়াখালী সদর সেনাবাহিনী ক্যাম্পে মোঃ সোহাগ মাঝি নামে একজন চিহ্নিত অপরাধীর বিরুদ্ধে একাধিক ব্যক্তি গুরুতর অভিযোগ নিয়ে আসেন সে পটুয়াখালী সদর থানায় ধর্ষণ, ডাকাতি, অবৈধ অস্ত্র প্রদর্শনের মাধ্যমে চাঁদাবাজি এবং ঢাকা সিএমএম আদালতে একটি ব্যাংক ডাকাতির মামলার সাথে জড়িত। এছাড়াও খোঁজ নিয়ে জানা যায়, সে সম্প্রতি এলাকায় একটি চাঁদাবাজি এবং অপরাধমূলক নেটওয়ারর্ক পরিচালনার মাধ্যমে জনজীবন অতিষ্ঠ করে তুলেছে। তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে এবং পুলিশ তাকে দীর্ঘদিন ধরে খুঁজছিল তাকে গ্রেপ্তার করার জন্য।  তার পরিপ্রেক্ষিতে পটুয়াখালী সদর আর্মি ক্যাম্প থেকে একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়।  

তার নির্ভুল অবস্থান শনাক্ত করার জন্য, বেশ কিছু পদ্ধতি ব্যবহার করা হয়। অবশেষে, শুক্রবার (০৪' অক্টোবর) দিবাগত রাত ২ টায় যৌথ অভিযানিক টিম তাকে প্রত্যন্ত গ্রামে তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য পটুয়াখালী সদর থানার হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে দায়েরকৃত আগের কয়েকটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়